আশ্রয়ণের ঘরভাঙা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য দুর্নীতির পক্ষে সাফাই: বিএনপি - বঙ্গ সমাচার আশ্রয়ণের ঘরভাঙা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য দুর্নীতির পক্ষে সাফাই: বিএনপি - বঙ্গ সমাচার

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:২৫ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

আশ্রয়ণের ঘরভাঙা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য দুর্নীতির পক্ষে সাফাই: বিএনপি

অনলাইন ডেস্ক :

‘উপহারের ঘর যারা ভেঙেছে, তাদের তালিকা হাতে রয়েছে’—প্রধানমন্ত্রী এ মন্তব্য আশ্রয়ন-২ প্রকল্পের অধীনে ঘর নির্মাণে দুর্নীতিবাজ আওয়ামী লীগদলীয় ঠিকাদার ও দলবাজ আমলাদের দুর্নীতি এবং পক্ষে সাফাই গাওয়ার শামিল বলে মনে করে বিএনপি।

শনিবার দলটির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সভায় এ দাবি করা হয়। এ সভায় লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বিএনপি স্থায়ী কমিটির সভায় নেতারা বলেন, প্রকৃতপক্ষে দুর্নীতিকে এখন রাষ্ট্রীয়ভাবে সমর্থন করা হচ্ছে। রাষ্ট্রের সর্বক্ষেত্রে আওয়ামী লীগ সরকার দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিচ্ছে। সভায় প্রধানমন্ত্রীর মন্তব্যের তীব্র সমালোচনা করা হয়।

সভায় সম্প্রতি ছাত্রদলের সাবেক সভাপতিসহ দলের বহুসংখ্যক নেতাকর্মী এবং অন্যান্য বিরোধী দলের নেতাদের গ্রেফতারের তীব্র নিন্দা জানানো হয়। গ্রেফতার নেতাদের অবিলম্বে মুক্তি এবং সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

৪ সেপ্টেম্বর কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সদস্যদের গুলিতে বাংলাদেশি নাগরিক শাহিবর রহমান নামে এক বাংলাদেশিকে নাগরিক হত্যার তীব্র নিন্দা জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com