সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনকে হত্যায় একজনের মৃত্যুদণ্ড - বঙ্গ সমাচার সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনকে হত্যায় একজনের মৃত্যুদণ্ড - বঙ্গ সমাচার

রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনকে হত্যায় একজনের মৃত্যুদণ্ড

সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ঘুমন্ত অবস্থায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার দায়ে একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

রায় ঘোষণার সময় আদালতে আসামি উপস্থিত ছিলেন ।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রায়হানুর ইসলাম একই এলাকার বাসিন্দা।

আদালতের পিপি অ্যাডভোকেট আবদুল লতিফ হালদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে আসামিপক্ষের আইনজীবী এসএম হায়দার জানান, এ রায়ে তিনি সন্তুষ্ট নন। তিনি আপিল বিভাগে আবেদন করবেন।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ অক্টোবর গভীর রাতে কলারোয়ার খলিশা গ্রামে ঘুমন্ত অবস্থায় একই পরিবারের চার সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়। নিহতরা হলেন— গৃহকর্তা শাহিনুর ইসলাম (৪০), স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসমিন সুলতান (৭)।

এ ঘটনার পর দিন ১৫ অক্টোবর সকালে কলারোয়া থানায় নিহত শাহীনুরের শাশুড়ি কলারোয়া উপজেলার উফাপুর গ্রামের রাশেদ গাজীর স্ত্রী ময়না খাতুন বাদী হয়ে কারও নাম উল্লেখ না করে একটি হত্যা মামলা করেন।
মামলার তদন্তে নেমে শাহীনুরের ভাই রায়হানুর রহমান, একই গ্রামের রাজ্জাক দালাল, আব্দুল মালেক ও ধানঘরা গ্রামের আসাদুল সরদারকে গ্রেফতার করে সিআইডি। ২১ অক্টোবর আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন রায়হানুর।

ওই বছরের ২৪ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম রায়হানুরের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলায় ১৪ জানুয়ারি অভিযোগ গঠনের মধ্য দিয়ে বিচার কার্যক্রম শুরু হয়।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com