পরকীয়ায় আসক্ত মিষ্টি মারিয়া - বঙ্গ সমাচার পরকীয়ায় আসক্ত মিষ্টি মারিয়া - বঙ্গ সমাচার

মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৪ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

পরকীয়ায় আসক্ত মিষ্টি মারিয়া

অনলাইন ডেস্ক :

পরকীয়ায় আসক্ত মিষ্টি মারিয়া। এ পরকীয়ার কারণেই জেলে যেতে হয় তাকে। বৈশাখী টেলিভিশনের সামাজিক গল্পের একটি নাটকে এভাবেই দেখা যাবে মিষ্টি মারিয়াকে। নাটকের নাম ‘প্রায়শ্চিত্ত’। প্রচার হবে ২৫ আগস্ট রাত ১০টায়। টিপু আলম মিলনের গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আকাশ রঞ্জন। মিষ্টি মারিয়া ছাড়াও আরও অভিনয় করেছেন রূপক রেজা, আশরাফ কবির, আসমা প্রমুখ।

সে পরিকল্পনা অনুযায়ী ছেলে ব্যবসায়ের কথা বলে বাবার কাছ থেকে দলিলে স্বাক্ষর নিয়ে নেয়। ছেলের প্রতি বাবার অগাধ বিশ্বাসের কারণেই বাবা কোনো কিছু না পড়েই স্বাক্ষর দিয়ে দেয়। এখন বাড়ির মালিক ছেলে। তাই বাবাকে বাসা থেকে বের করে দেয়। আর এ অপেক্ষাতেই ছিল স্ত্রী মিষ্টি মারিয়া।

সে স্বামীর সঙ্গে প্রতারণা করে বাড়িটি নিজের নামে লিখিয়ে নিয়ে স্বামীকে বাসা থেকে বের করে দেয়। তার সামনেই পরকীয়া প্রেমিককে বাসায় নিয়ে আসে এবং তাকে বিয়ে করে সংসার করবে বলে জানিয়ে দেয়। বউকে বিশ্বাস করে বাবার সঙ্গে প্রতারণা করে যে অন্যায় করেছে, তা বুঝতে পারে ছেলে। পাপের প্রায়শ্চিত্ত করার জন্য রাস্তায় বেরিয়ে পড়ে সে। এভাবেই নানা ঘটন-অঘটনের মধ্য দিয়েই এগিয়ে চলে নাটকের কাহিনি।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com