আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ, নোয়াখালীতে ১৪৪ ধারা - বঙ্গ সমাচার আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ, নোয়াখালীতে ১৪৪ ধারা - বঙ্গ সমাচার

মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৯ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ, নোয়াখালীতে ১৪৪ ধারা

অনলাইন ডেস্ক :

নোয়াখালীর বেগমগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে উপজেলার চৌমুহনী পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।আতঙ্কে চৌমুহনীর দোকান পাট বন্ধ রয়েছে। অতিরিক্ত পুলিশ সহ আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন।

তিনি জানান, আজ বেগমগঞ্জ উপজেলা ও পৌরসভা বিএনপির উদ্যোগে বেগমগঞ্জ স্টেডিয়াম মাঠে বিকাল ৩টার দিকে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছে। একই স্থানে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরাও তাদের সমাবেশ ঘোষণা করেছেন।

একই স্থানে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা বিএনপি সমাবেশ ঘোষণা করায় বিষয়টি স্থানীয় উপজেলা প্রশাসনের দৃষ্টিগোচর হওয়ায় সরকারি সম্পদের রক্ষা, জানমালে নিরাপত্তা এবং শান্তি শৃঙ্খলার স্বার্থে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

তিনি আরও বলেন, ১৪৪ ধারা বলবৎ থাকাকালীন স্টেডিয়াম এলাকাসহ চৌমুহনী পৌরসভার কোনো স্থানে কোনো পক্ষ সভা, সমাবেশ, মিছিল বা জমায়েত অথবা আইনশৃঙ্খলা বিঘ্ন ঘটে এমন কিছু কেউ করতে পারবে না।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com