গুগল ম্যাপে কাছের ওষুধের দোকান খুঁজে পাবেন যেভাবে - বঙ্গ সমাচার গুগল ম্যাপে কাছের ওষুধের দোকান খুঁজে পাবেন যেভাবে - বঙ্গ সমাচার

শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

গুগল ম্যাপে কাছের ওষুধের দোকান খুঁজে পাবেন যেভাবে

তথ্যপ্রযুক্তি ডেস্ক :

অনেক সময়ই দ্রুত ওষুধের দোকান খুঁজে বের করা জরুরি হয়ে পরে। কিন্তু কখনো কখনো অল্প সময়ে সবচেয়ে কাছের ওষুধের দোকান খুঁজে বের করা বেশ কষ্টসাধ্য হয়। এই কষ্টের পরিমাণ আরও বাড়ে, যদি আপনি আশপাশের জায়গা ভালোমতো না চিনেন। তবে চিন্তার কারণ নেই। গুগল ম্যাপ ব্যবহার করেই এই সমস্যা সমাধান করতে পারেন।

গুগল ম্যাপ ব্যবহার করে কয়েক সেকেন্ডের মধ্যেই আপনার সবচেয়ে কাছের ওষুধের দোকানের ঠিকানা পেতে পারেন। তবে এ জন্য আপনার স্মার্টফোনে গুগল ম্যাপ অ্যাপসটি ডাউনলোড করা থাকতে হবে।

আপনার ফোনে গুগল ম্যাপস অ্যাপ ওপেন করলে, এর সার্চ অপশনে একটি ক্যাটাগরি অপশন প্রদর্শন করবে। এরমধ্যে ওয়ার্ক, রেস্টুরেন্ট, সুপারমার্কেট ও সার্ভিস এর অপশন দেখাবে।

সার্ভিসের অপশন থেকে ফার্মাসি অপশনে ক্লিক করলে, কোনো কিছু ছাড়াই আপনার কাছের ওষুধের দোকানের নাম ও ঠিকানা প্রদর্শন করবে। একইসঙ্গে  দোকানগুলোতে যেতে আপনার আনুমানিক কত সময় লাগবে, সেটিও দেখিয়ে দেবে গুগল ম্যাপ।

 

তাহলে চলুন পুরো বিষয়টি আরও সহজ করে বুঝিয়ে দিচ্ছি-

১। প্রথমে গুগল ম্যাপস ওপেন করুন।

২। এরপর স্ক্রোল করে ডাউন মেনু থেকে মোর এ ক্লিক করুন।

৩। সার্ভিস অপশনে ক্লিক করুন।

৪। সার্ভিস অপশন থেকে ফার্মাসিস এ ক্লিক করুন।

৫। এরপর সেখানে যেতে চাইলে হাউ টু গেট দেয়ার এ ক্লিক করুন।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com