শাকিব-বুবলী-অপু সম্পর্কের কিছু গাণিতিক সমীকরণ - বঙ্গ সমাচার শাকিব-বুবলী-অপু সম্পর্কের কিছু গাণিতিক সমীকরণ - বঙ্গ সমাচার

শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

শাকিব-বুবলী-অপু সম্পর্কের কিছু গাণিতিক সমীকরণ

বিনোদন ডেস্ক :

চিত্রনায়িকা শবনম বুবলীর ফেসবুক পেজ যেন এখন কোনো টিভি চ্যানেল। তার ফেসবুক পোস্টে একটার পর একটা ‘ব্রেকিং নিউজ’ আসছে। সঙ্গে সঙ্গে পুরো চলচ্চিত্রপাড়া সরগরম হয়ে উঠছে। শাকিব খান-বুবলী-অপু বিশ্বাস এখন শোবিজের সবচেয়ে চর্চিত নাম। এই তিনজনের সঙ্গে এক উঠতি নায়িকার নামও বারবার ঘুরে-ফিরে আসছে।

ঘটনার শুরু মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বুবলীর ‘বেবি বাম্প’র ছবি প্রকাশের মধ্য দিয়ে। এরপর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) প্রকাশ্যে আনেন তার ও শাকিবের পুত্র শেহজাদ খান বীরকে। সবশেষ সোমবার (৩ অক্টোবর) প্রকাশ করেন তাদের বিয়ে ও সন্তান জন্মের তারিখ। এভাবে ধারাবাহিকতা চলতে থাকলে আগামী ৬ অক্টোবরও হয়তো নতুন কোনো বিষয় সামনে নিয়ে আসতে পারেন বীরের মা! লক্ষ করলে দেখা যায়, প্রত্যেকটি ‘ব্রেকিং নিউজ’-এর মাঝখানে ৩ দিনের বিরতি।

বুবলীর দেওয়া প্রত্যেকটি ‘ব্রেকিং নিউজ’-এর মাঝখানে ৩ দিন বিরতির রহস্য আসলে কী? খুব সম্ভবত তিনি ইংরেজি বছরের তৃতীয় মাসকে ইঙ্গিত করছেন। কেননা, ২০১৮ সালের মার্চ মাসে শাকিব-অপুর ডিভোর্স হয়। কাকতালীয়ভাবে ২০২০ সালের মার্চ মাসেই শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীরের জন্ম।

অতীতে বুবলী যেমন শাকিবের সঙ্গে ছবি তুলে ফেসবুক ক্যাপশনে লেখেন, ‘পারিবারিক সময়’ আর তাতেই অপু ব্যাপক চটে যান। তেমনি এবার অপু যখন শাকিবের বাসায় পুত্র জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি ফেসবুকে শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’ এর প্রতিক্রিয়ায় বুবলীও জ্বলে ওঠেন। দুটি ক্যাপশনেই ‘পরিবার’ শব্দটি কমন।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com