নেতাকর্মীদের আন্দোলনে সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে বললেন আফরোজা আব্বাস - বঙ্গ সমাচার নেতাকর্মীদের আন্দোলনে সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে বললেন আফরোজা আব্বাস - বঙ্গ সমাচার

শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

নেতাকর্মীদের আন্দোলনে সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে বললেন আফরোজা আব্বাস

অনলাইন ডেস্ক :

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি সভানেত্রী আফরোজা আব্বাস বলেছেন, যদি দেশে এতো উন্নয়ন করে থাকে তাহলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে কেন ভয় পান। তারা উন্নয়ন করেছে একথাটি সর্বক্ষণ জপে। দেশের মানুষ জানে তারা কি উন্নয়ন করেছে।

শনিবার দুপুরে শহরের অভিজাত রেস্টুরেন্টে মৌলভীবাজার জেলা মহিলা দলের দ্বিবার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুই যুগ পর মৌলভীবাজার জেলা মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। মহিলা দলের সম্মেলনে ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘটন করা হয়।

সম্মেলনে জেলা মহিলা দলের সাবেক কমিটি বিলুপ্ত করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস। এ সময় তিনি আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানান।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন, সভাপতি ডা. দিলশাদ পারভীন, সিনিয়র সহ-সভাপতি নাসরিন পারভীন, সাধারণ সম্পাদক শিল্পী বেগম, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক সুফিয়া রহমান ইতি ও সাংগঠনিক সম্পাদক সাবেক কাউন্সিলর সুফিয়া সুলেমান কলি।

জেলা মহিলা দল নেত্রী সুফিয়া রহমান ইতির পরিচালনায় ও জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ডা. দিলশাদ পারভীনের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ও মহিলা দলের সিলেট বিভাগীয় সমন্বয়কারী শাম্মী আক্তার।

এছাড়াও বক্তব্য রাখেন, মহিলা দল নেত্রী নাসরিন পারভীন, সুফিয়া সুলেমান কলি, সুমাইয়া রহমান সুমা, হুসনে আরা বেগমসহ জেলা ও বিভিন্ন উপজেলা থেকে আসা মহিলা দলের নেত্রীরা। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূন।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com