সাবেক প্রেমিককে নিয়ে বিরক্ত শাকিরা! - বঙ্গ সমাচার সাবেক প্রেমিককে নিয়ে বিরক্ত শাকিরা! - বঙ্গ সমাচার

বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৩৪ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

সাবেক প্রেমিককে নিয়ে বিরক্ত শাকিরা!

বিনোদন ডেস্ক:

বেশ কিছুদিন ধরেই কাজের চেয়ে কর ফাঁকির মামলা এবং সম্পর্ক বিচ্ছেদ নিয়ে আলোচনায় রয়েছেন জনপ্রিয় কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা। বর্তমানে যেখানেই যাচ্ছেন সেখানেই বিষয়গুলো নিয়ে গণমাধ্যমের নানা প্রশ্নের মুখোমুখী হতে হচ্ছে তাকে। আর এতেই অনেকটা বিরক্ত এই গায়িকা।

সম্প্রতি গণমাধ্যমে প্রকাশ হয়, বিচ্ছেদের কয়েক সপ্তাহ না পেরুতেই চুটিয়ে প্রেম করছেন তার সদ্য সাবেক প্রেমিক জেরার্ড পিকে। মাত্র ২৩ বছরের এক ছাত্রীর সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, এর আগেও এক ১১ বছর এক নারীর সঙ্গে সম্পর্কে ছিলেন জেরার্ড পিকে। তবে এই জুটি কখনও বিয়ে করেনি, কিন্তু সেই ঘরে সাশা ও মিলান নামের দুটি সন্তানও নাকি রয়েছে। যদিও সেই নারীর সঙ্গে প্রতারণা করেছেন জেরার্ড।

উল্লেখ্য, কলম্বিয়ান এই পপতারকা ২০১০ সালের বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ দিয়ে দুনিয়া মাতিয়েছেন তিনি। রাতারাতি তারকা বনে চলে গেছেন। বিশ্বের প্রভাবশালী তারকাদের তালিকায় ওপরের দিকে তার নাম। অথচ সম্প্রতি সেই শাকিরার বিরুদ্ধেই মোটা অঙ্কের ট্যাক্স ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com