বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার - বঙ্গ সমাচার বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার - বঙ্গ সমাচার

বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:২৯ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক :

নাটোর শহরে বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গোপাল দাস (৩১) নামে এক স্বর্ণকারকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছেন আদালত।

পুলিশ জানায়, অভিযুক্ত গোপাল দাসের একসময় স্বর্ণকারপট্টিতে ‘প্রদীপ নাকফুল ঘর’ নামে একটি স্বর্ণের দোকান ছিল। ভিকটিমের স্বামী তার বন্ধু। তিনিও তার সঙ্গে স্বর্ণের কাজ করতেন এবং একই এলাকায় বাস করেন। সেই সুবাদে তাদের উভয়ের বাড়িতে সবসময় যাতায়াত আছে।

সোমবার সন্ধ্যায় পারিবারিক অনুষ্ঠানের জন্য রান্নার বড় পাতিল আনার কথা বলে গোপাল ভিকটিমের বাসায় যায়। এ সময় বাড়িতে অন্য কেউ না থাকায় গোপাল দাস তার বন্ধুর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। চলে যাওয়ার সময় বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে যায় সে।

পরে বিষয়টি গৃহবধূর স্বামী ও পরিবারের অন্য সদস্যরা জানলে রাতেই নাটোর সদর থানায় গোপাল দাসকে আসামি করে মামলা করেন গৃহবধূ।

এ বিষয়ে নাটোর সদর থানার ওসি মো. নাছিম আহমেদ বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়ার পর রাতেই অভিযুক্ত গোপাল দাসকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার বিকালে তাকে নাটোর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com