হার্ট অ্যাটাকে মারা গেলেন ক্ষেপণাস্ত্র তৈরির নেতৃত্বে থাকা তাইওয়ানের কর্মকর্তা - বঙ্গ সমাচার হার্ট অ্যাটাকে মারা গেলেন ক্ষেপণাস্ত্র তৈরির নেতৃত্বে থাকা তাইওয়ানের কর্মকর্তা - বঙ্গ সমাচার

বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:৩৬ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

হার্ট অ্যাটাকে মারা গেলেন ক্ষেপণাস্ত্র তৈরির নেতৃত্বে থাকা তাইওয়ানের কর্মকর্তা

অনলাইন ডেস্ক :

একটি হোটেল রুম থেকে তাইওয়ানের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের গবেষণা ও উন্নয়ন ইউনিটের উপপ্রধানের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিভিন্ন ক্ষেপণাস্ত্র উৎপাদন প্রকল্প তদারকি করার জন্য চলতি বছরের শুরুতে তাকে এ পদে বসানো হয়েছিল।

শনিবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। খবর রয়টার্সের।

সিএনএ জানায়, সামরিক বাহিনীর মালিকানাধীন চুং-শান ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির উপপ্রধান ও ইয়াং লি-শিং দক্ষিণ তাইওয়ানের একটি হোটেলে মারা গেছেন।

ওই প্রতিবেদনে বলা হয়, কর্তৃপক্ষ বলছে, ৫৭ বছর বয়সি ও ইয়াং হার্ট অ্যাটাকের কারণে মারা গেছেন এবং হোটেল রুমে কোনো ধরনের ‘অনুপ্রবেশের’ চিহ্ন পাওয়া যায়নি। ওই কর্মকর্তার পরিবার জানায়, তার হার্টে রোগের ইতিহাস ছিল এবং একটি কার্ডিয়াক স্টেন্ট ছিল।

ও ইয়াং দ্বীপের দক্ষিণাঞ্চলের পিংতুং এলাকায় ব্যবসা সংক্রান্ত একটি সফরে ছিলেন।

সিএনএ জানায়, বিভিন্ন ক্ষেপণাস্ত্র উৎপাদন প্রকল্প তদারকি করার জন্য তাকে কোম্পানিটির উপপ্রধানের পদে বসানো হয়েছিল।

সামরিক মালিকানাধীন চুং-শান ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি তার ক্ষেপণাস্ত্র উৎপাদন ক্ষমতা দ্বিগুণের বেশি বাড়াতে কাজ করছে। চীনের সামরিক হুমকির মুখে দ্বীপটি চেষ্টা চালিয়ে যাচ্ছে যুদ্ধের সক্ষমতা বাড়াতে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com