মনের মতো চরিত্র পেলেই অভিনয়ে ফিরব - বঙ্গ সমাচার মনের মতো চরিত্র পেলেই অভিনয়ে ফিরব - বঙ্গ সমাচার

বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:৩১ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

মনের মতো চরিত্র পেলেই অভিনয়ে ফিরব

বিনোদন ডেস্ক :

অভিনেত্রী হিসাবেই বেশি জনপ্রিয় কুসুম শিকদার। গানেও রয়েছে তার সফল পদচারণা। পাশাপাশি একজন লেখক হিসাবেও তিনি সমাদৃত। দীর্ঘ সময় ধরে অভিনয়ে অনুপস্থিত এ অভিনেত্রী। তবে লেখালেখি ও গানের কাজে ব্যস্ত রয়েছেন। বর্তমান ব্যস্ততা নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

** ঢাকায় নিজ বাসাতেই আছি। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাচ্ছি।

* মাঝে মধ্যে বিদেশ যাচ্ছেন। প্রবাসী হওয়ার প্রক্রিয়া শুরু করেছেন নাকি?

** তেমন কোনো পরিকল্পনা আমার নেই। আসলে শুধু বেড়ানোর জন্যই বিদেশ যাই। বাবা-মা ঢাকায় থাকেন। তাই তাদের রেখে প্রবাসী হওয়ার কোনো ইচ্ছাই আমার নেই।

* চার বছর ধরে শুটিং নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন না। এ নিয়ে আসলে আপনার পরিকল্পনা কী?

** কোনো নেতিবাচক পরিকল্পনা নেই। ২০১৮ সালে মুশফিকুর রহমান গুলজার ভাইয়ের পরিচালনায় একটি একখণ্ডের নাটকে অভিনয় করেছিলাম। যদিও নাটকের নির্মাণকাজ অসমাপ্তই রয়ে গেছে। আমাদের সেই নাটকের শুটিং চলাকালীন হঠাৎ ছাত্রদের আন্দোলন শুরু হয়। যার কারণে পূর্বনির্ধারিত শুটিং বাতিল হয়েছিল। নাটকে আমার সহশিল্পী ছিলেন ইমন। আমি এখনো অভিনয়ের জন্য ইতিবাচক মনোভাব নিয়ে অপেক্ষায় আছি। মনের মতো চরিত্র পেলেই অভিনয়ে ফিরব। নানা ধরনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব নিয়মিত পাচ্ছি। হয়তো যে কোনো সময়ই আমাকে অভিনয়ে দেখা যেতে পারে।

* অভিনয়ে আপনার এ দীর্ঘ বিরতি প্রসঙ্গে পরিবারের সদস্যদের মনোভাব কী?

** তারা আসলে অভিনয়ের জন্য আমাকে তেমন কোনো উৎসাহ দেন না। আমার মা চান আমি যেন শুধু গানটাই করি। গানের পেছনে আমার দীর্ঘ সময় সাধনার অতীত রয়েছে। তাই পরিবারের সদস্যদের চাওয়া আমি যেন নতুন গান প্রকাশের কাজ শুরু করি। নতুন গান প্রকাশ না করলেও সংগীত সাধনা চলমান রেখেছি।

* তাহলে শিগ্গির নতুন গান উপহার দিচ্ছেন?

** দিতে পারি। বেশ কয়েকটি নতুন গানের খসড়া তৈরি করে রেখেছি। হয়তো অল্প সময়ের মধ্যে সেগুলোতে কণ্ঠ দিতে পারি। তবে স্টেজে মাঝে মধ্যে গান গাইছি। শ্রোতারাও দারুণ উৎসাহ দিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com