নুরে আলমের মৃত্যু: পল্টনে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশ - বঙ্গ সমাচার নুরে আলমের মৃত্যু: পল্টনে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশ - বঙ্গ সমাচার

রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

নুরে আলমের মৃত্যু: পল্টনে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশ

অনলাইন ডেস্ক :

ভোলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম মৃত্যুর ঘটনার প্রতিবাদে জানাতে ঢাকার নয়া পল্টনে সমাবেশ করছে ছাত্রদল। শনিবার সকালে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে সভাপতিত্ব করছেন ছাত্রদল সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, পরিচালনা করছেন সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

সমাবেশের জন্য নয়া পল্টনে সড়কে ট্রাকের উপর অস্থায়ী মঞ্চ নির্মাণ করা হয়েছে। মঞ্চের ব্যানারে এক পাশে জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি, তার সঙ্গে রয়েছে নুরে আলমের গুলিবিদ্ধ লাশের ছবিটি।

মঞ্চে সাবেক ছাত্রনেতা শামসুজ্জামান দুদু, নাজিম উদ্দিন আলম, শহীদ উদ্দিন চৌধুরী, কামরুজ্জামান রতন, এবিএম মোশাররফ হোসেন, সুলতান সালাহ উদ্দিন টুকু, আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, আমিরুজ্জামান খান আলিম, রাজিব আহসান, আকারামুল হাসান, হাবিবুর রশীদ হাবিব, ইকবাল হোসেন শ্যামল রয়েছেন।

ছাত্রদলের এই সমাবেশ ঘিরে পুলিশ মোতায়েন রয়েছে নয়া পল্টনে। সড়কের এক পাশে যানবাহন চলাচল করছে।

উল্লেখ্য, ৩১ জুলাই বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলায় বিএনপির সমাবেশে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হন স্বেচ্ছাসেবক দলের স্থানীয় নেতা আবদুর রহিম, আহত হন নূরে আলমসহ অনেকে। গুলিবিদ্ধ নুরে আলম ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ আগস্ট মারা যান।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com