প্রিয়াঙ্কা-নিক এর বিবাহপূর্ববর্তী ‘রোকা’ অনুষ্ঠিত - বঙ্গ সমাচার প্রিয়াঙ্কা-নিক এর বিবাহপূর্ববর্তী ‘রোকা’ অনুষ্ঠিত - বঙ্গ সমাচার

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৫১ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

প্রিয়াঙ্কা-নিক এর বিবাহপূর্ববর্তী ‘রোকা’ অনুষ্ঠিত

সব জল্পনার অবসান ঘটলো। প্রকাশ হলো বিয়ের আগে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের ‘রোকা’ অনুষ্ঠানের ছবি। এটি প্রকাশ করেছে `প্রিয়াঙ্কা চোপড়া ফ্যানক্লাব`। শনিবার মুম্বাইতে এটি অনুষ্ঠিত হয় বলে নিশ্চিত হওয়া গেছে।

ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা এবং নিক প্রথাগত ভারতীয় পোশাকই পরেছেন- প্রিয়াঙ্কার পরনে হলুদ এবং সাদা একটি পোশাক, নিকের পরনে সাদা পাঞ্জাবি-পাজামা। প্রিয়াঙ্কার কাজিন পরিণীতি চোপড়াও অংশ নিয়েছেন এই অনুষ্ঠানে।

বোনের বিয়েতে যোগ দিতেই নিজের শুটিং বাদ দিয়ে মুম্বাই উড়ে এসেছেন পরিণীতি। নিকের বাবা কেভিন জোনাস এবং মা ডেনিস জোনাস উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। যদিও ছেলের বাড়ির পক্ষ থেকে আর কারা কারা উপস্থিত হয়েছেন তা জানা যায়নি।

সন্ধ্যায় একটি পার্টিও রয়েছে দুই পরিবারের পক্ষ থেকে। অতিথি তালিকায় আছেন রণবীর সিং, করণ জোহর এবং অন্যান্য সেলিব্রিটিরা। চোপড়াদের বাড়িতেই আয়োজন করা হয় প্রিয়াঙ্কা ও নিকের ‘রোকা’ অনুষ্ঠান।

সূত্র: ডেকন ক্রনিকল, বলিউড লাইফ.কম

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com