১৭ মাস পর বুবলী - বঙ্গ সমাচার ১৭ মাস পর বুবলী - বঙ্গ সমাচার

সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৪৯ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

১৭ মাস পর বুবলী

অনলাইন ডেস্ক :
দীর্ঘদিন পর্দায় নেই ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। এবার সেই খরা কাটছে তার। ১৭ মাস পর তার অভিনীত সিনেমা মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। ১ অক্টোবর সারা দেশে মুক্তি পাবে বুবলী অভিনীত সিনেমা ‘চোখ’। আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় ত্রিভুজ প্রেমের গল্পের এ সিনেমায় তার বিপরীতে আছেন নিরব ও রোশান। করোনাকালেই চলতি বছর এর শুটিং শুরু হয়েছিল। এ সিনেমার মাধ্যমে ব্যতিক্রমী একটি চরিত্র নিয়ে দর্শকের সামনে আসবেন বলে জানিয়েছেন বুবলী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘করোনাভাইরাস না থাকলে হয়তো আরও কিছু সিনেমায় অভিনয় করতাম এবং সেগুলো মুক্তিও পেত। কিন্তু করোনায় সব কিছু ওলটপালট করে দিয়েছে। এখন সংক্রমণের হার কম থাকায় কিছুটা স্বস্তি পাচ্ছি।

জানি না কবে নাগাদ এ ভাইরাস দূর হবে। তবে আশা করছি অল্প সময়ের মধ্যেই হয়তো এ ভাইরাস থেকে আমরা মুক্তি পাব। আমার যে সিনেমাটি মুক্তি পাচ্ছে তাতে আমাকে নতুন এক চরিত্রে দেখতে পাবেন দর্শক। আমি নিজেও সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখব।’ এদিকে তার অভিনীত ‘ক্যাসিনো’ নামের আরেকটি সিনেমাও মুক্তির অপেক্ষায় আছে। এটি পরিচালনা করেছেন সৈকত নাসির। এতেও তার সহশিল্পী নিরব। অন্যদিকে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ‘লিডার, আমিই বাংলাদেশ’ নামের একটি সিনেমায়। তপু খানের পরিচালনায় এটির শুটিং শেষ পর্যায়ে আছে। শুধু সিনেমাতেই নয় টিভি বিজ্ঞাপনেও দেখা যাচ্ছে বুবলীকে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com