প্রিয়াঙ্কার ‘এনগেজমেন্ট রিং’য়ের দাম জানেন? - বঙ্গ সমাচার প্রিয়াঙ্কার ‘এনগেজমেন্ট রিং’য়ের দাম জানেন? - বঙ্গ সমাচার

বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০৪:৫৪ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

প্রিয়াঙ্কার ‘এনগেজমেন্ট রিং’য়ের দাম জানেন?

মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে এনগেজমেন্ট তা হলে সেরেই ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া? সম্প্রতি ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রর পার্টিতে প্রিয়ঙ্কার যে ছবিটি প্রকাশ্যে এসেছে তাতে অন্তত সেই জল্পনাই দৃঢ় হচ্ছে। শোনা যাচ্ছে, চলতি বছরে প্রিয়াঙ্কার জন্মদিনেই নাকি লন্ডনে এনগেজমেন্ট সেরেছেন এই জুটি। কিন্তু প্রিয়াঙ্কার আঙুলে যে আংটি রয়েছে তার দাম জানেন?

শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট রিংয়ের দাম নাকি এক কোটি ৪০ লক্ষ টাকা! এতে নাকি চার ক্যারেটের হিরে বসানো রয়েছে! আংটি যে সংস্থা থেকে তৈরি, তাদের দাবি, গোল, চৌকো এবং ডিম্বাকৃতি— তিন রকম আকারে নাকি তৈরি হয় এই হিরে বসানো আংটি। যদিও প্রিয়াঙ্কা এখনও পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।

গুঞ্জন, নিক জোনাস নাকি গোটা আমেরিকা তন্ন তন্ন করে খুঁজে এই আংটি নিয়ে এসেছেন প্রিয়াঙ্কার জন্য। সম্প্রতি পাপারাৎজিদের নজরে এসেছে প্রিয়াঙ্কার আংটি লুকিয়ে রাখার একটি ভিডিয়ো। প্রিয়াঙ্কা তখন বিদেশ থেকে দেশে ফিরছিলেন। আর বিমানবন্দরেই এমন কাণ্ড নজরে আসে পাপারাৎজিদের। এসব কাণ্ড দেখেই বলি মহলের একটা বড় অংশ মনে করছেন, এনগেজমেন্ট করেই ফেলেছেন পিগি চপস। আনন্দবাজার

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com