রাজশাহীতে বিদ্যুতের তারে জড়িয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু - বঙ্গ সমাচার রাজশাহীতে বিদ্যুতের তারে জড়িয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু - বঙ্গ সমাচার

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

রাজশাহীতে বিদ্যুতের তারে জড়িয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

রাজশাহীর বাগমারা উপজেলায় বিদ্যুতের তারে জড়িয়ে মমিনুর রহমান (২৪) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত মমিনুর রহমান উপজেলা গনিপুর ইউনিয়নের হাসনিপুর গ্রামের মৃত আজিজুর রহমান মাস্টারের ছেলে।

মমিনুর রহমান ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের ছাত্র। গ্রামের বাড়িতে সবার সাথে ঈদ করতে বাড়ি এসেছিল মমিনুর।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, রবিবার সকালে তাদের বাড়িতে একটি পানির পাম্প স্থাপন করতে মিস্ত্রী আসে। প্রচ- গরম হওয়ার কারণে মিস্ত্রীদের কাজ করতে অনেক কষ্ট হচ্ছিল। মিস্ত্রীদের কাজে সুবিধার্তে ফ্যান লাগাতে শুরু করে সে। সে সময় বিদ্যুৎ না থাকায় বিদ্যুতের মেইন সুইচ বন্ধ না করে সরাসরি ফ্যানের লাইন করতে থাকে। কিন্তু হঠাৎ করে বিদ্যুৎ চলে আসলে তারে জড়িয়ে পড়ে মমিনুর।

পরে পরিবারের লোকজন সেখান থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে। পরে অ্যাম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেলে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com