কুয়েতে বাংলাদেশির মৃতদেহ থেকে কিডনি-লিভার চুরি! - বঙ্গ সমাচার কুয়েতে বাংলাদেশির মৃতদেহ থেকে কিডনি-লিভার চুরি! - বঙ্গ সমাচার

বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:৪৪ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

কুয়েতে বাংলাদেশির মৃতদেহ থেকে কিডনি-লিভার চুরি!

কুয়েতে এক বাংলাদেশি নাগরিকের মৃতদেহ থেকে দুই কিডনি ও লিভার চুরির অভিযোগ পাওয়া গেছে। কুয়েতের দৈনিক আল-আনবা নামের একটি দৈনিকে প্রথম এ খবর প্রকাশিত হলে স্থানীয় বাংলাদেশিদের মধ্যে হইচই পরে যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় ফরওয়ানিয়া তদন্ত বিভাগের কাছে বাংলাদেশির মৃতদেহ থেকে দুইটি কিডনি ও লিভার চুরির অভিযোগ এসেছে।

বাংলাদেশির মৃতদেহ থেকে এই চুরি হয়েছে বলে মামলা দায়ের করতে আসলে তা তদন্ত করে দাখিলের অপেক্ষায় আছে বলে রিপোর্টের বরাত দিয়ে কুয়েতের স্থানীয় একটি ইংরেজি পত্রিকায় খবর প্রকাশিত হয়েছে। প্রতিবেদনে আরও বলা হয়, সাবাহ আল-নাসের নামের এক ব্যক্তি থানায় অভিযোগ করেন যে, ওই বাংলাদেশির মৃতদেহ থেকে লিভার ও দুটি কিডনি চুরি করা হয়েছে।

তবে তদন্ত বিভাগ হাসপাতালের রিপোর্টের জন্য অপেক্ষা করছে। কেননা ওই মৃত ব্যক্তি শরীরের অংশ দান করেও থাকতে পারেন এমন কোনো বিষয়ও সম্পৃক্ত থাকতে পারে। কিন্তু অভিযোগকারী মিথ্যা বলে প্রমাণিত হয়, তবে ওই অজ্ঞাত বাংলাদেশিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com