‘আমি দিব্য দৃষ্টিতে দেখছি নেইমার লা লিগায় ফিরছে’ - বঙ্গ সমাচার ‘আমি দিব্য দৃষ্টিতে দেখছি নেইমার লা লিগায় ফিরছে’ - বঙ্গ সমাচার

রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

‘আমি দিব্য দৃষ্টিতে দেখছি নেইমার লা লিগায় ফিরছে’

কিছুদিন আগেই রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। আর তারপর থেকেই নেইমারের ভবিষ্যৎ নিয়ে চলছে নানা গুঞ্জন। তবে এবার হয়তো আর নেইমারকে আটকে রাখা যাবে না। তাকে নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ নাকি ব্রাজিলিয়ান এই তারকাকে ৩০০ মিলিয়ন ইউরোতে কিনতে প্রস্তুত।

নতুন করে উঠা এই গুঞ্জনে আরো ঘি ঢাললেন তার সাবেক ক্লাব সর্তীথ স্প্যানিশ ডিফেন্ডার ইউরি বারশিশে। তিনি স্পষ্ট করেই বললেন, তিনি দিব্য দৃষ্টিতে দেখতে পাচ্ছেন নেইমার আবার লা লিগায় ফিরছে। তিনি এটাও দেখতে পাচ্ছেন নেইমার রিয়াল মাদ্রিদের সাদা জার্সি গায়ে খেলছে! মানে রিয়ালে যোগ দিচ্ছেন।

২৮ বছর বয়সী বারশিশের কথাকে গুরুত্ব দেওয়ার যথেষ্টই কারণ আছে। কদিন আগে এই বারশিশেও যে পিএসজিতে নেইমারের সতীর্থ ছিলেন। হ্যাঁ, গত মৌসুমে নেইমারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে এই স্প্যানিশ ডিফেন্ডারও রিয়াল সোসিয়েদাদ ছেড়ে যোগ দিয়েছিলেন পিএসজিতে। গত মৌসুমটিতে তাই পিএসজিতে দুজনে কাঁধে কাঁধ মিলিয়েই খেলেছেন। একই ড্রেসিংরুম শেয়ার করেছেন। অনুশীলন, আড্ডা, খাওয়া-দাওয়া, ঘুরে বেড়ানো-সবই চলেছে এক সঙ্গে। ফলে তাদের মধ্যে গড়ে উঠেছিল গাঢ় বন্ধুত্বও।

কিছুদিন আগেই পিএসজি ছেড়ে ইউরি বারশিশে আবার ফিরে এসেছেন দেশ স্পেনে। যোগ দিয়েছেন অ্যাতলেতিক বিলবাওয়ে। ছেড়ে আসলেও বন্ধু নেইমারের কথা খুব মনে পড়ছে তার। মনে পড়ছে নেইমারের ইচ্ছা-আকাঙ্খার কথাও। অন্তরঙ্গ বন্ধুত্বের সুবাদে নেইমারের ইচ্ছা-অনিচ্ছা, ভালো-মন্দ, পছন্দ-অপছন্দ সবই যে জানা তার। তিনি ভালো করেই জানেন লা লিগায় খেলাটা কতটা পছন্দ করতেন নেইমার। এটাও জানেন নেইমার আবার লা লিগায় ফিরতে কতটা আগ্রহী।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com