শেষ দিনেও যাত্রী সংকটে বিমানের দুই ফ্লাইট বাতিল - বঙ্গ সমাচার শেষ দিনেও যাত্রী সংকটে বিমানের দুই ফ্লাইট বাতিল - বঙ্গ সমাচার

রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

শেষ দিনেও যাত্রী সংকটে বিমানের দুই ফ্লাইট বাতিল

পর্যাপ্ত হজ যাত্রী না পাওয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বুধবার হজে পাঠানোর শেষ দিনেও দুইটি ফ্লাইট বাতিল করেছে। এ তথ্য নিশ্চিত করেছেন বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ। এ নিয়ে যাত্রী সংকটে এবছর বিমানের সর্বমোট ২০ টি ফ্লাইট বাতিল হয়েছে।

শাকিল মেরাজ বলেন, `পর্যাপ্ত হজ যাত্রী না পাওয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর প্রি হজ ফ্লাইট অপারেশন্স এর শেষ দিন অর্থাৎ বুধবার ২টি হজ ফ্লাইট বিজি ১০৯৩ এবং বিজি ৩০৯৩ বাতিল করা হয়েছে।`

এর আগে গতবছর পর্যাপ্ত যাত্রী না পেয়ে ২৪টি হজ ফ্লাইট বাতিল করতে বাধ্য হয়েছিল বিমান। তাতে ৪০ কোটি টাকার রাজস্ব আয় থেকে বঞ্চিত হয় রাষ্ট্রায়ত্ত এই এয়ারলাইন্স সংস্থা।

জানা গেছে, বাংলাদেশ থেকে এ বছর ১ লাখ ২৬ হাজার ৭৯৮ জন পবিত্র হজব্রত পালনে সৌদি আরব যাচ্ছেন। রাষ্ট্রায়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৬৩ হাজার ৫৯৯ যাত্রী বহন করবে। আর সৌদি এয়ারলাইন্স বাকি অর্ধেক যাত্রী পরিবহন করবে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com