দেশে ফিরেই কোয়ারেন্টিনের নিয়ম ভাঙলেন সাকিব - বঙ্গ সমাচার দেশে ফিরেই কোয়ারেন্টিনের নিয়ম ভাঙলেন সাকিব - বঙ্গ সমাচার

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

দেশে ফিরেই কোয়ারেন্টিনের নিয়ম ভাঙলেন সাকিব

অনলাইন ডেস্ক:
করোনাকালীন সরকারি নিয়মানুযায়ী বিদেশ থেকে কেউ দেশে ফিরলেই ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। কিন্তু সাকিব আল হাসান যুক্তরাষ্ট্র থেকে বৃহস্পতিবার রাত ২টা ১৫ মিনিটে ঢাকায় ফিরেই ১০ ঘণ্টার ব্যবধানে গুলশানের একটি সুপারশপের উদ্বোধন করেন।

একটি সূত্র জানিয়েছে, বড় অঙ্কের অর্থ পেয়ে সাকিব বিশ্রাম না নিয়ে ওই অনুষ্ঠানে যোগ দেন। যদিও উদ্বোধন করা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীর দাবি- স্বাস্থ্যবিধি মেনেই তারা সব কাজ করেছেন।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে- শীতে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ার শঙ্কা রয়েছে। এ অবস্থায় যুক্তরাষ্ট্র থেকে ফিরেই জনসমাগমে হাজির হলেন সাকিব। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা হয়েছে। উদ্বোধনীর ফিতা কাটলেও সেখানে সংবাদমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি সাকিব।

ওই সুপারশপের চেয়ারম্যান খালেদ উর রহমান সানি বলেন, আগে থেকেই সাকিবের সঙ্গে আমাদের কথা হয়েছিল। সে অনুযায়ী তিনি আমাদের সঙ্গে যোগ দিয়েছেন। স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টা করেছি। দশ মিনিটের বেশি আমরা সাকিবকে রাখিনি।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com