দুই বোনের এক প্রেমিক, বড় বোনের আত্মহত্যা - বঙ্গ সমাচার দুই বোনের এক প্রেমিক, বড় বোনের আত্মহত্যা - বঙ্গ সমাচার

সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৪৫ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

দুই বোনের এক প্রেমিক, বড় বোনের আত্মহত্যা

অনলাইন ডেস্ক:

দীর্ঘদিন ধরে একে-অপরকে ভালোবাসেন নাঈম ও রীমি। কিন্তু তাদের সম্পর্কে কথা জেনে যায় পরিবার। এতে নাঈম ও রীমির প্রেমের সম্পর্কে কিছুটা ফাটল ধরে। তবে মাঝে মধ্যে প্রেমিকার খোঁজখবর নিতে রীমির বড় বোন তানিয়ার কাছে ফোন করতেন নাঈম। একপর্যায়ে নাঈমকে ভালোবেসে ফেলেন তানিয়া। শেষ পর্যন্ত প্রেমিককে না পেয়ে বিষপানে আত্মহত্যা করেন তানিয়া।

৩১ অক্টোবর দুপুরে ঘটনাটি ঘটেছে কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউপির বুড়বুড়িয়া গ্রামে। মৃত তানিয়া একই গ্রামের আবু তাহেরের মেয়ে। তিনি সোনার বাংলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

প্রেমিক মো. সাইদুজ্জামান নাঈমের বাড়ি ষোলনল ইউপির খাড়াতাইয়া গ্রামে। তিনি রোস্তম আলীর ছেলে ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র। নাঈমের সঙ্গে প্রথমে তানিয়ার ছোট বোন রীমির প্রেম হয়। এ সুবাদে তানিয়ার সঙ্গে নাঈমের কথা হতো।

বেশ কিছুদিন পর রীমি ও নাঈমের সম্পর্কের কথা জেনে যায় দুজনের পরিবার। এ নিয়ে অভিভাকদের কথা কাটাকাটি হয়। এতে তাদের সম্পর্কে দূরত্ব সৃষ্টি হয়। ছোট বোনের খোঁজখবর রাখতে গিয়ে বড় বোন তানিয়ার সঙ্গে কথা বলতেন নাঈম। এভাবে কথা বলতে বলতে নাঈমের সঙ্গে তানিয়ার সম্পর্ক গড়ে ওঠে।

নাঈমের বড় ভাই কামরুজ্জামান মিঠু জানান, কিছুদিন আগে রাতে তানিয়ার বাড়িতে গিয়ে দেখা করেন নাঈম। টের পেয়ে নাঈমকে ধরে গরু চুরির অভিযোগ আনেন তানিয়ার ভাই। পরে নাঈমের বাড়িতে খবর পাঠান তারা। সঙ্গে সঙ্গে তানিয়ার বাড়িতে যায় নাঈমের পরিবার।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com