কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত - বঙ্গ সমাচার কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত - বঙ্গ সমাচার

রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

দীপক শেঠ,কলারোয়া :

কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত হয়েছেন। কলারোয়া পৌর সদরের গোপিনাথপুর গ্রামে সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ঘটনাটি ঘটেছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহতদ্বয়ের পুত্র আমির খসরু বাদি হয়ে কলারোয়া থানায় একটি অভিাযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, কলারোয়া পৌর সভার গোপিনাথপুর গ্রামের আনারুল ইসলামের স্কুল পড়–য়া কন্যা বাই সাইকেল চালানোর সময় ওই গ্রামের আমির হোসেন বাবলার স্ত্রী সুফিয়া খাতুনের (৪৫) শরীরে ধাক্কা লাগায় ব্যাথা অনুভব করলে তাকে তিরস্কার করে। সাইকেল চালক ছাত্রী বাড়ীতে যেয়ে বিষয়টি ভিন্ন ভাবে তুলে ধরলে পিতা আনারুল ইসলাম ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী তানিয়া খাতুনসহ পরিবারের অন্য সদস্যরা আহত সুফিয়া খাতুনের বাড়িতে যেয়ে অকথ্য ভাষায় গালি গালাজ করে।

এক পর্যায়ে উভয় পক্ষের বাগ-বিতন্ডায় ছাত্রীর পিতাসহ অন্যরা ক্ষিপ্ত হয়ে লাঠি সোঠা নিয়ে হামলা করে সুফিয়া খাতুনের রক্তাক্ত জখম করে। আহত মহিলার আর্তচিৎকারে স্বামী আমির হোসেন বাবলা এগিয়ে আসলে তাকেও পিটিয়ে জখম করা হয়। প্রতিবেশিরা বিষয়টি জানতে পেরে আহত দু’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ ঘটনার বিচারের দাবীতে আহতদ্বয়ের পুত্র আমির খসরু টিংকু বাদী হয়ে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com