চট্টগ্রামে ছুরিকাঘাতে শিক্ষার্থী খুন - বঙ্গ সমাচার চট্টগ্রামে ছুরিকাঘাতে শিক্ষার্থী খুন - বঙ্গ সমাচার

রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

চট্টগ্রামে ছুরিকাঘাতে শিক্ষার্থী খুন

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকার মা ও শিশু হাসপাতালের সামনে অষ্টম শ্রেণির শিক্ষার্থী কিশোর ইমতিয়াজ হাসান মাহিন খুন হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত মাহিন কলকাকলি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। তার বাবা মোহাম্মদ ইলিয়াস সরকারি চাকরিজীবী। তাদের বাড়ি চট্টগ্রামের হাটহাজারীতে। তারা ওই এলাকায় একটি ভাড়া বাসায় থাকে।

পুলিশ ঘাতক মোহাম্মদ শাহেদকে গ্রেপ্তার করেছে। একইসঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করেছে। শাহেদের বাড়ি চট্টগ্রামের বাইরে। সে দোকান কর্মচারী হিসেবে কাজ করে।

ডবলমুরিং থানার ওসি (তদন্ত) মোহাম্মদ জহির উদ্দিন জানান, মা ও শিশু হাসপাতালের সম্মুখে একটি দোকানের সামনে মাহিন বন্ধুদের সঙ্গে প্রায় আড্ডা দিত। গতকাল শুক্রবার শাহেদের সঙ্গে ঠাট্টা মশকরার এক পর্যায়ে উত্তেজিত হয়ে মাহিনকে দোকান থেকে ছুরি নিয়ে আঘাত করে শাহেদ।

স্থানীয় লোকজন এ সময় শাহেদকে আটক করে। তারা মাহিনকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com